অপরিচিতা
- মাহাদী আলিম অনিক ৩০-০৪-২০২৪

এই যে শুনছো,আরে হ্যাঁ হ্যাঁ তোমাকেই বলছি
একটা কথা খুব বলতে ইচ্ছা করছে তোমাকে,বলবো?
তুমি না বড় অদ্ভুত,
মাত্র কদিন আগেই পরিচয় হল তোমার সাথে,
শুরু টা তুমি ই করেছিলে, পরিচয়ের শুরুটা বেশ অদ্ভুত ছিল,তোমার মনে আছে সেসব কথা?
তুমি আমায় কি কি যেন বলছিলে,আমি সব উলটা পালটা জবাব দিচ্ছিলাম! মনে আছে?
পরে জানতে পারলাম তুমি আমাকে আগে থেকেই চেনো!
কলেজে আমার আবৃতি শুনেছ!
তবে আমি যে সেই ছেলেটা জানলে পরিচয় হবার পরে,
তুমি বলেছিলে আমার পরিচয় জানার পরে তুমি এতটাই আশ্চর্য হয়েছিলে যে তোমার হাত পা কাঁপছিলো?
কেনো!? - সুযোগ হলে জানিও কিন্তু!
কথার সাথে কথা জুড়ে গেল শুরু হল গল্প.... তবে তুমি একটু ব্যতিক্রম সবার থেকে।
না বানিয়ে বলছি না!
তুমি কেমন তা তো ঠিক জানিনা,
তবে তোমার ওই লাল চোখ ভালো লাগে যেন তোমার ব্যতিক্রম একটা পরিচয়!
শুধু এটাই জানি তুমি আমার জন্য অপরিচিতা।
অপরিচিতা যাকে জানতে চাই।।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।